| |
               

মূল পাতা রাজনীতি ইসির অসহায়ত্ব ফুটে উঠছে : চরমোনাই পীর 


ইসির অসহায়ত্ব ফুটে উঠছে : চরমোনাই পীর 


রহমত ডেস্ক     14 June, 2022     06:18 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর  মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, নির্বাচনের কমিশন-ইসি অগ্নিপরীক্ষা কুমিল্লা সিটি নির্বাচন। কুমিল্লা সিটি নির্বাচন নিয়ে জনমনে চরম অনিশ্চয়তা আছে। একজন স্থানীয় সংসদ সদস্যের কাছে নতুন ইসি’র অসহায়ত্ব ফুটে উঠছে। এ অসহায়ত্ব তা স্পস্ট হবে আগামীকালের কুমিল্লা সিটি নির্বাচনের মধ্য দিয়ে। দেশবাসী তাকিয়ে আছে কুমিল্লাসহ সারাদেশে বিভিন্ন ইউনিয়ন নির্বাচনের দিকে। আজ (১৪ জুন) মঙ্গলবার এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

চরমোনাই পীর বলেন, ঐতিহাসিক কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য ধ্বংসের দ্বারপ্রান্তে। কুমিল্লার পুরোনো ঐতিহ্য ফিরিয়ে আনতে হলে সৎ, যোগ্য, আমানতদার ও আল্লাহভীরু মেয়র নির্বাচিত করতে হবে। সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত স্মার্ট কুমিল্লা গড়তে হলে হাতপাখাকে বিজয়ী করতে হবে। গত ৫১ বছরে বারবার নৌকা ও ধানের শীষের প্রার্থীদের বিজয়ী করে জনগণের তীক্ত অভিজ্ঞতা হয়েছে। তারা বর্তমান অবস্থার পরিবর্তন চায়। সুষ্ঠু ভোট হলে ইনশাআল্লাহ আমাদের হাতপাখার দুই প্রার্থী মেয়র হিসেবে বিজয়ী হবেন। 

আল্লাহভীরু মেয়ার প্রার্থীকে হাতপাখা মার্কায় ভোট দিয়ে সন্ত্রাস, রাষ্ট্রীয় দুর্নীতি ও মাদকমুক্ত কুমিল্লা সিটি গড়ার জন্য কুমিল্লাবাসীর প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, সমাজে সৎব্যক্তি না থাকায় জনজীবন আজ বিপর্যস্ত। সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবী, আইনজীবীসহ প্রায় সকল পেশাজীবী শ্রেণি স্বার্থের কারণে দুর্নীতিগ্রস্থ রাজনৈতিক দলগুলোর লেজুড়বৃত্তি করে বিভক্ত ও দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে। দুঃখ লাঘব, জনদুর্ভোগ, দুর্নীতি ও দুষণমুক্ত স্মার্ট কুমিল্লা গড়ে তুলতে হলে হাতপাখাকে বিজয়ী করতে হবে। ক্লিন কুমিল্লা, গ্রীন কুমিল্লা, স্মার্ট কুমিল্লা প্রতিষ্ঠার মধ্য দিয়ে বিশ্বের মধ্যে কুমিল্লাকে একটি মডেল সিটি হিসেবে প্রতিষ্ঠা করবো। কুমিল্লা সিটি কর্পোরেশন-কুসিক নির্বাচনে মেয়র প্রার্থী মাওলানা রাশেদুল ইসলাম রহমতপুরীকে হাতপাখায় ভোট দিয়ে জনগণের দুঃখ-দুর্দশা লাঘব করতে হবে।